আপনার আপ-ওয়ার্ক একাউন্টটি সাসপেন্ড হয়ে গেলে স্বভাবতই আপনি কোন নতুন জবে প্রপোজাল পাঠাতে পারবেন না।
<!-- [if !supportLists] -->·
<!-- [endif] -->সে ক্ষেত্রে এপ্লিকেশন সাবমিট করতে গেলেই আপনাকে তারা এই ধরনের কিছু দেখাবে- “ Sorry, We were unable to save your Application.”
<!-- [if !supportLists] -->·
<!-- [endif] -->সাধারণত এপ্লিকেশন সেন্ড করার পর বা এর আগেই আপ-ওয়ার্ক থেকে একাউন্ট সাসপেন্ডের জন্য আপনাকে একটি মেইল পাঠানো হয়। সেই মেইলে প্রবেশ করলেই আপনি দেখতে পারবেন তাদের সাথে যোগাযোগের জন্য তারা আপনাকে আরো একটি মেইল এডরেস্ দিয়েছেন এবং আপনাকে তারা সেখানে ২টি প্রশ্ন পাঠাবেন যার উত্তর আপনাকে দিতে হবে । তার মাঝে একটিতে সাধারণত আপনার কোন সার্র্টিফিকেট বা প্রমাণ পত্র সংযোগ করতে হবে।
<!-- [if !supportLists] -->·
<!-- [endif] -->আপনাকে আপনার বৈধ প্রমাণ পত্র বা সার্টিফিকেট এবং প্রশ্নের উত্তর সহ ঐ এডরেসে মেইল পাঠাতে হবে। আশা করা যায় এর ঠিক ২-৩ দিনের মাথায় তারা আপনাকে ফিরতি মেইল পাঠাবে এবং আপনার একাউন্টটি পুনরুদ্ধার করা যাবে।
মৌরী আহমেদ্ ।