Payza Account খুলব কিভাবে? | তথ্য-প্রযুক্তি | বাংলাহাব Answers
বাংলাহাব Answers ওয়েব সাইটে স্বাগতম । যদি আপনি আমাদের সাইটে নতুন হয়ে থাকেন তাহলে আমাদের ওয়েব সাইটে রেজিষ্ট্রেশন করে আমাদের সদস্য হয়ে যেতে পারবেন। আর যেকোন বিষয়ে প্রশ্ন করা সহ আপনার জানা বিষয় গুলোর প্রশ্নের উত্তর ও আপনি দিতে পারবেন। তাই দেরি না করে এখনি রেজিষ্ট্রেশন করুন। ধন্যবাদ
0 টি ভোট
"তথ্য-প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন

1 উত্তর

0 টি ভোট
উত্তর প্রদান করেছেন (31.8k পয়েন্ট)

পেইজা একাউন্ট খোলা খুবই সহজ। এর জন্য আপনাকে যেটা করতে হবে, প্রথমে পেইজা ওয়েবসাইটে গিয়ে sign up বাটনে ক্লিক দিতে হবে। 

image

ক্লিক করার পরে একটি page আসবে। 

সেখানে দুটি অপশন আপনি পাবেন; প্রথম অপশন হলো “Prsonal account” আর দ্বিতীয় অপশন হলো “Business account”। আপনি যে একাউন্ট করতে চান সেই অ্যাকাউন্টটি সিলেক্ট করে পরবর্তী পেজে চলে যাবেন।

image


ধরুন আপনি "Personal account" সিলেক্ট করেছেন। এখন একই পেজে আপনার personal account create করার জন্য যে ফিল্ড গুলো আসবে সেগুলো আপনাকে পূরণ করতে হবে। তারপরে "Get started" বাটনে চাপ দিতে হবে।


image 

আপনার অ্যাকাউন্টটি তৈরি হয়ে গেছে। এখন আপনাকে যেটা করতে হবে সেটি হলো; আপনি যে ইমেইল আপনার অ্যাকাউন্ট তৈরি করার জন্য দিয়েছিলেন সেখানে গিয়ে একটি ভেরিফিকেশন ইমেইল পাবেন। যেটা পেইজা থেকে আসবে। ইমেইল ভেরিফাই করার পরে, আপনাকে যেটা করতে হবে সেটি হল আপনার প্রোফাইল কমপ্লিট করতে হবে। সেটি করার জন্য আপনার বাড়ির ঠিকানা, আপনার ভোটার আইডি দিয়ে করতে হবে। এর মাধ্যমে আপনি সম্পূর্ণরূপে ভেরিফাই হবেন Payza থেকে। এখানে আরেকটি ব্যাপার হল ভেরিফিকেশন প্রসেসের মধ্যে আপনার ডিজিটাল ফটো অথবা স্ক্যান করা ফটো পেজার কাছে জমা দিতে হবে। এখন আপনাকে আপনার ব্যাংক একাউন্ট এ্যড করতে হবে সব বাংক ডিটেলস দিয়ে। 

তো হয়ে গেল আপনার Payza একাউন্ট। ধন্যবাদ

সম্পর্কিত প্রশ্নগুলো

0 টি ভোট
1 উত্তর
10 মে "তথ্য-প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন শাহিন শুভ্র
+1 টি ভোট
1 উত্তর
10 মে "তথ্য-প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
+1 টি ভোট
1 উত্তর
10 মে "তথ্য-প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
0 টি ভোট
1 উত্তর

1.4k টি প্রশ্ন

1.1k টি উত্তর

20 টি মন্তব্য

211 জন সদস্য

×

ফেসবুকে আমাদেরকে লাইক কর

Show your Support. Become a FAN!

বাংলাহাব Answers ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।

বিভাগসমূহ

Top Users Dec 2018
  1. ruhu

    31840 Points

  2. হোসাইন শাহাদাত

    17040 Points

  3. Rajdip

    15210 Points

  4. puja

    11470 Points

  5. Joglul

    4980 Points

  6. নীলা মনি গোস্বামী

    4480 Points

  7. Noman

    2230 Points

  8. অাসিফ নিনাদ

    1400 Points

  9. Shanjana Rahman

    1340 Points

  10. Khalid

    1290 Points

সবচেয়ে জনপ্রিয় ট্যাগসমূহ

বাংলাদেশ #ইতিহাস প্রথম #আইন ভাষা # ঠিকানা বাংলা সদর দপ্তর রাজধানী কম্পিউটার স্বাস্থ্য শিক্ষা বিশ্ব শব্দ স্যাটেলাইট সোস্যাল বঙ্গবন্ধু-১ ফেসবুক কবিতা প্রথম_স্যাটেলাইট আলো গান টুইটার #বাংলাহাব বিভাগ ভাষার নাম লিরিক্স #জনক উচ্চ শিক্ষা আবিষ্কার একাউন্ট খোলা সদর দফতর চিকিৎসা কন্যা প্রতিফলন নেটওয়ার্ক ভর ইতিহাস বিসিএস বাংলাহাব আমেরিকা উৎক্ষেপন প্রকৃতি প্রত্যয় মৌলিক সাহিত্য ইন্টারনেট #বাংলা #ই-কমার্স বিজ্ঞান প্রোফাইল #ল্যাংগুয়েজ ব্যবস্থা সাধারণ প্রশ্ন কোলোকাতা টাকা আয়। জাতিসংঘ বিশ্বযুদ্ধ হোমিও #আই কিউ #কৃষি লেন্স #আউটসোর্সিং অপটিক্যাল গাছ অভ্যন্তরীণ uv জেলা রশ্মি সূর্য তড়িৎ বৈশিষ্ট্য #সামাজিক ইতিহাস মহিলা #শব্দ ভারত অংশ মা #বাংলাদেশ #চাকরি #খবর সমস্যা লিঙ্কডইন ঢাকা জনক প্রেসিডেন্ট ফাইবার আগত খবর দেশ হাব #বিশ্ব ডাউনলোড #প্রোগ্রামিং ক্যাডার #বিসিএস #টাইপিং #বাংলালেখালেখি ভিডিও ব্যবহার
...